আঠারো বছর-দুই
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

আঠারো বছর রাত গেলো
আঠারো বছর দিন,
কতো স্বপ্ন ভেঙ্গে গেলো
কতো হলো মলিন।
আঠারো বছর ঘুমে কেটে
আঠারো বছর জেগে,
দিনে-দিনে কমছে বয়স
বাড়ছে ভাবছিলাম আগে ।
আঠারো বছর আলসতায়
আঠারো বছর কাজে
ভালো ছিলো দিন গুলো সব
কখনো বা ছিলো বাজে ।


০৫ সেপ্টেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।