আপাঙ্গে
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৯-০৩-২০২৪

সেই সে দিগন্ত-রেখার প্রন্তরে
যেতে আমার বড্ড ইচ্ছে করে
অন্তরে অন্তরে।
নবীপুরের পথে
শহরের শেষ সীমানায়
যেখানে যেদিন কালবেলায়
আমরা দু’জনায়
দু’জনাকে হারিয়েছি নয়নের নীরে।
তা আর কভু আসিবে না ফিরে।
তবে আজো আছো
মনের মতই হয়ে
আমার মনের আঙ্গিনায়
বিস্মৃত ভাবনায়।
ক্ষণে ক্ষণে ভেসে উঠে মনের পর্দায়
সেই চাঁদমুখ,
সেই হাসির ফোয়ারা
সময়ে অসময়ে।
যা ভেবে আমি পাগল-পারা,
কারণে অকারণে
গড়িয়ে পরে শত-স্রোতধারা
দু’চোখের কোনে।

গোপালপুর, নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া। ০১.০৩.১৯৮৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।