চোখের বিশ্বাসে নারী
- ওমায়ের আহমেদ শাওন - প্রেম বিষয়ক ২০-০৪-২০২৪

দীঘল চুল
সুঢৌল স্তন
ঘোমটার আবরণ
দেখা হয়না ভুল;
সে নারী-!
চোখে চোখ
হাতে হাত
শরীরে শরীর
এসে যায় ঝোক
উঞ্চ নি:শ্বাসে বাধে সংঘাত
নগ্ন কোমর স্পর্শে নারীত্ব জাগে উর্বশীর।
জানালার পর্দাটা উড়ছে
সে পরিপূর্ণ নারী- তাই বলছে!
অনুভূতিশীল শিহরণ
জম্নায় মোহ সংলগ্ন চুম্বন
দেখে অস্থিরতার তাপে ছুটোছুটি করি
চোখের বিশ্বাসে নারী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SM_Julhasur_Rahman
০১-০২-২০১৯ ২২:১৯ মিঃ

অসাধারন লিখুনি প্রিয় শুভেচ্ছা নিবেন।

Rabbi
১১-০১-২০১৯ ২১:২৩ মিঃ

চমৎকার