মিথ্যে প্রতিশ্রুতি
- হাসান আল মাহদী ১৬-০৪-২০২৪

যতদিন রবে এই বৃক্ষ তরুলতা
এই ধরনীতে বহমান,
ততদিন এই মন চাইবে তোমায়
এই আমার পণ।


কেনো কর অবহেলা,কেন এতো অভিমান!
দুঃখ কি দিয়েছি আমি তোমায় পাহাড় সমান।


তোমায় রেখেছি আমার হৃদ মাজারে...
তোমার ভাগ আমি দিব না কাহারে...


যতই আসুক জড়ো হাওয়া,
ঘূর্ণিঝড় সাইক্লোন
তোমার তরে বিলিন হয়ে
বেধে রাখবে এই মন।


কবু যেওনা তুমি ভেঙ্গ না
এই নিষ্পাপ মন ,
তোমায় হারানোর ব্যথা নিয়ে
চলবে কিভাবে এই জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।