বিদায় বেলায়
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

আজ বিদায় বেলায় একটাই কথা মনে পড়ে
বলেছিলে তুমি ভালবাসার ভাগ দিবেনা কাহারে."

কেন এমন হলো কি অপূর্ণতা ছিলো
জানিনে কবু বুঝতে পারিনি
তুমি সুখের খুজে বিহবল এক
দুরন্ত মায়াবী হরিণী।

শেষ কিংবা শুরু একটাই মোর চাওয়া
সুখের স্রোতে কবু হয়োনা হাওয়া।

ইচ্ছে ছিলো সারাটি জীবন তুমার তরে
ভালবাসা করবো উজাড়,
সেই ইচ্ছার গুরেবালি শুরুতে হল
এক নিমিষেই সব ছারকার।

সুখে থেকো ভালো থেকো
দূর থেকে এটাই হৃদয়ের চাওয়া
জানিনে কবু হবে কিনা
পুরনো ভালবাসা ফিরে পাওয়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।