সমাধিস্থল
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ১৯-০৪-২০২৪

আমি বিষন্নতার মাঝে ও তুমায় খুজবো
কাঠিয়ে দেবো শত বেদনার্ত প্রহর,
শুধু একবার দু,চোঁখের দেখা দেখতে দিও,

আমি তুমার অপেক্ষায় থাকবো,
যুগের পর যুগ
না হয় আরো পঁচিশ টি বছর..!!
সে দিন না হয়
শেষ দেখা টা দেখিতে দিও...!

আমি দাড়িয়ে থাকবো
দূর দিঘন্তে পথ ও পানে চেয়ে,
না হয় আরো পঁচিশ টি বছর,,

হয় তো সে দিন
হাতে থাকবে না ফুল
প্রয়োজন হবে না বাঁচার তাগিদে নিশ্বাস,
থাকবে না দেহে রক্ত চলাচল।
সে দিন না হয় দেখতে এসো
আমার শেষ সমাধিস্হল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।