তোমার নাম
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

নামটি তোমার লিখতে গিয়ে
তোমায় খুঁজে পাই,
তোমার মাঝেই "আমার আমি"
রোজ খুঁজে বেড়াই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
২৯-১১-২০১৮ ১৯:৩২ মিঃ

অজস্র ধন্যবাদ শুভেচ্ছা শুভ কামনা@ বিদায় বেলা ।

Biday
২৯-১১-২০১৮ ০২:৪৩ মিঃ

সুন্দর কথা গুলি