পরিবর্তন
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ২৬-০৪-২০২৪

তুমার পরিবর্তন চিৎকার করে বলে,
হৃদয় নামক রাজকুটিরে,
এখন আর নাই তুমি!
তাই তো আর
আমি ও আগের মতো জ্বালাই না।
তুমি আসবে নীশি করে,
সে অপেক্ষায় ও আর বসে থাকি না,

তুমার পরিবর্তন চুপিচুপি বলে..
এখন ও যে তুমায় ভালোবাসি!
তা ভালোবাসা নয় শুধুই করুণা।
ওয়াদাবদ্ধ তে বন্দি আমি,
স্বামী-স্ত্রীর বন্ধনে আবদ্ধ আমি,
ওই ভালোবাসার দ্বার দ্বারি না।

তুমার পরিবর্তন
বিকট আওয়াজ করে বলে
আমার কাছে তুমি একটা বিরক্তিকর
স্টোর রুমের মেঝেতে পরে থাকা আবর্জনা
অতীতের স্বৃতি তুমি,
তাই তো আর ফেলতে পারি না।

তুমার পরিবর্তন
কানে কানে জানান দেয়
ভালোবাসা মরে গেছে সে কভে!!!
এখন যা পাচ্ছো তা শুধুই করুণা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।