বিষন্নতার জীবন
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ২৯-০৩-২০২৪

তুমার প্রেমে অন্ধ আমি,
ডুবে আছি অন্ধকারে,
হারিয়ে ফেলেছি সেই কভে
মোর হিতাহিতজ্ঞান।

তাইতো আমি আজ ও বুঝতে পারিনি,
কোনটা ছিলো তুমার ভালোবাসা,
কোন টা ছিলো করুণার দান।

মাঝে মাঝে মনে হয়!
আমি তুমায় ভালোবেসে
তুমার হতে পারিনি,
স্তান করে নিতে পারিনি
তুমার হৃদয়ে ছোট্র একটা ভূমি।।
তাতে তুমার কোন দুষ দেইনা
আমি নিজেই আলেয়া কে
আলো ভেবে হারিয়েছি প্রাণ।।
বুঝতে পারিনি কোন তুমার ভালোবাসা
কোনটা করুণার দান।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।