ভালাবাসার জল
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৪-০৪-২০২৪

দিঘীকে আমি বড্ড ভালবাসি
দিঘীর জলে করি কেলি,
দিঘীর অপরূপ স্বচ্ছ কাল জল
সারাক্ষণ করে টলমল,
আমি সহসা দিঘীকে শুধাই
এত জল! কি করে পেলি বল?
রহস্যময় স্মিত হাসি হেসে
নিতল দিঘী শুধায় অবশেষে
এতো এক জনমের নয়
শত জনমের শত-কোটি
দুখের অশ্রুজল,
তোমারই শত কষ্টের
ভালাবাসার ফল!
বুকে ধরে না রেখে
কোথায় ফেলি বল?

চাটমোহর, পাবনা। ২১.১১.২০১৮

https://www.facebook.com/photo.php?fbid=2353588231335558&set=a.103353853025685&type=3&theater

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।