“ভয়”
- হৃদয় দে - ভয় মুক্তির প্রত্যয় (নিজ) ২৮-০৩-২০২৪

জগতে আছে কিছু ভয় বিভ্রান্তি যত মনেরই অভ্যন্তরে সৃষ্টি হয় তত। অনুভুতি আর অনুতাপে সৃষ্টি কর্মের ফল সংবরণ কর সব যত নেতিবাচকতা রয়। সাহসিকতায় জয় মিলে, পরাজয়ে ভীতি জমে। মুক্তমনা হয়ে পৃথিবীকে কর জয়। ভুত, প্রেত আছে যত শাকচুন্নির ছল সবই মনের ভীতি অদৃশ্য কিছু নয়। অন্ধকারে মনের অভয়ব নিজে নিজে সাজায় কি না কি দেখে নিজেকে লুকাই। মনের মধ্যে আছে যত ভয়, ভীতি, গ্লানি বিসর্জন দিয়া দাও মনের বহি: পানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।