শকুনেরা লাশ খায়না
- মো : নাহিদ সরদার ২৮-০৩-২০২৪

শকুনেরা লাশ খায় না
মো: নাহিদ সরদার
এখানে রাজনীতির গতিসীমা সর্বোচ্ছ,
তুমুল রেষারেষি নিয়ে জন্মানো সকালের কোলে
পড়ে থাকে মুণ্ডু কাটা লাশ
সকালে চায়ের কাপে কোনো কথা নেই
গন্ধ ভুলে গেছে পথ
কসম, লাশের গায়ে কোনো গন্ধ নেই
যদি থাকত তবে অবশ্যই শকুনি উল্লাস টের পেতাম
আজকাল শকুনে লাশ খায় না
লাশ খায় মানুষেরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।