অধ্যাপক
- তালাল উদ্দিন ১৯-০৩-২০২৪

ভবিষ্যতের দরজাটা/ একটুখানি খুলে দিয়ে/ এবার লিখবেন তিনি/ অমর কবিতা/ প্রশংসার শব্দ গেঁথে/ বানাবেন নব শাহনামা/ অলঙ্কার শাস্ত্র পড়ান/ তাই যমক ও হয়েছে চমৎকার/ বলতেই হবে/ তিনি এক মহান কবি/ অধ্যাপক নিরীহ মানুষ/ চোখে তার অক্ষম পিচুটি/ শব্দকীট, নাড়িভুঁড়ি খেয়েদেয়ে/ ফুলিয়ে দিয়েছেন শরীর/আরামকেদারায় বসে থেকে/ পেয়ে যাবেন বড় কোন প্রশাসনিক পদ/ গবেষণা অনেক করেছেন/ এবার থামতে হবে, বেশ/ অধ্যাপক সাদাসিধে মানুষ/ আঘাটের মাঝি/ দেখেন অনেক/ বোঝেন বেশ/ কিন্তু, বলতে পারেন না কিছুই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Talal46
১৫-১২-২০১৮ ১৪:১২ মিঃ

Thank u মুহিবুর রহনাম।