অভিশপ্ত জীবন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

বেকারের অভিশাপ থেকে
কবে পাবো মুক্তি,
কবে বেকারত্ব ঘুচিয়ে
চাকুরীর সঙ্গে করবো চুক্তি।
.
বেকারত্ব জীবনে
সুখ পেলাম না,
হয়েছি অপরের বোঝা
উঠতে বসতে গালি
গালি যেন আমার ওঝা।
.
বেকার জীবন তাই
অভিযোগের কার্তুযে হচ্ছি পর্যুদস্ত,
বেকারত্ব কেটে গেলে
হয়তো আমি হবো সুস্থ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Lutfa
১৯-১২-২০১৮ ১২:৫৭ মিঃ

খুব সুন্দর