সংসারের সুখ
- তালাল উদ্দিন ১৯-০৩-২০২৪

সংসারের সুখ/ বেশিদিন টেকেনা/ সে যেন পদ্ম পাতায় নীর/ ধাবমান তোমার পায়ে/ বসে যাবে কুমিরের দাঁত/ তোমার আর্তনাদ/ যেন কবরের আযাব/ শুনবেনা কেউ আর/ মদিরাক্ষী ভেবে/ যারে দিয়েছ সময়/ আসলে সে মরীচিকা/ সময় ফুরিয়ে গেলে/ সরে যাবে একা/তখন শুধু দীর্ঘশ্বাসই হবে সখা/ এ সংসারের স্বার্থপরতা/ বড় বিচিত্ররূপে ধরা দেয়/ যার নেই কোন লেখাজোখা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Talal46
০৩-১২-২০১৮ ২৩:২২ মিঃ

অনেক দরদ দিয়ে লেখার চেষ্টা করেছি।