যেনো অন্য কারো দিকে হাত না বাড়াই
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ২৭-০৪-২০২৪

আমি অবহেলার আগুনে পুড়তে চাই,
দেখতে চাই,
কেনো অবহেলিত মনুষ
অশ্রুজলে ঝরজরিত...
তুমি একটু অবহেলা-ভরে আমায় পুড়িয়ো!!

আমি পথহারা পথিকের মতো,
অজানা পথে পাড়ি দিতে চাই!
দেখতে চাই এ পথের শেষ কোথায়...!!
তুমি মাঝ পথে না হয়,
এই হাত টি একটু ছেড়ে দিও!

আমি হারানোর ব্যথা নিয়ে,
ভাঙ্গা হৃদয়ে শুধু তুমারী ছবি আকতে চাই,
আমি দেখতে চাই আমার হৃদয়ের
এ-পিঠে ও পিঠে ও,
তুমি শুধু প্রিয়

আমি যন্ত্রনায় পুড়ে পুড়ে
কিংবা আনন্দের মহুয়ায় তুমার ছবি আকতে চাই।
আমি প্রতিটি মুহুর্তে চাই...
তুমি মিশে থাকো আমার অনুভুতিতে...
যেনো কারো দিকে আর হাত না বাড়াই...!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।