একজন তুমি
- হাসান আল মাহদী ২৫-০৪-২০২৪

প্রতিটি মানুষের জীবনে একজন তুমি আছে
একান্তই আপনজন,
কারো জীবনে ভালবাসা হয়ে থাকে চিরজীবন-
আর কারো ভাগ্য হয় না পূরণ।

এই ক্ষনস্থায়ী জীবনে সবাই চাই একটু
ভালবাসা পেতে, আদর স্নেহ পেতে,
প্রেমিকার কোলে মাথা রেখে শান্তিতে
একটু ঘুমাতে।

সব আশা, সব চাওয়া, কখনো পাওয়া হয় না
এটাই তো বিধির লিখন,
না পাওয়ার ব্যথা মুছে দিতে সম্মুখ পানে
বাস্তবতায় চলেছি এখন।

সকলের ভালবাসা বেচে থাকুক
পাওয়া না পাওয়ার ভীড়ে
কামনা করি ভালবাসা ফিরে আসুক
ভিড়ুক জীবন নদীর তীরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।