হে নারী তোমার দেহ মানচিত্র
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

হে নারী তোমার দেহ মানচিত্র
করতে চাই পরিষ্কার,
ভালবাসার চুমুতে
তোমার দেহ মানচিত্রে
সুখের ছোঁয়া করতে চাই আবিষ্কার।

হে নারী তোমার দেহ মানচিত্র
আমার ভালবাসার পবিত্র দেশ,
তোমার দেহ মানচিত্র
আমার পবিত্র চুমুতে
করতে চাই সতেজ।

হে নারী তোমার দেহ মানচিত্রে যেন
শত কোটি চুমু দিতে পারি,
তোমার দেহ মানচিত্রে
চুমুরত অবস্থায় যেন ভূলোক ছাড়ি..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৬-১২-২০১৮ ২২:৫৪ মিঃ

ধন্যবাদ কবি

Biday
০৬-১২-২০১৮ ২১:৩১ মিঃ

সুন্দর

Faiyaj
০৬-১২-২০১৮ ২০:৪৮ মিঃ

হে নারী তোমার দেহ মানচিত্র
আমার ভালবাসার পবিত্র দেশ,
তোমার দেহ মানচিত্র
আমার পবিত্র চুমুতে
করতে চাই সতেজ