চাঁদের আলোতে চাইনা জ্বালাতে
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৯-০৩-২০২৪

ধুতরার ফুল, দিয়ে দেবো দুল, তোমার কানের,
জলে না সফেদ, করেছি প্রভেদ, বলয়ে প্রাণের।
বাগানের শোভা, ফুল দিয়ে প্রভা, তোমায় বরণ,
শুধুই তোমাতে, ভালবাসা তাতে, না আশা হরণ।

তোমার গলার, বানিয়েছি হার, সোনালি লতার,
করি অনুভব, তোমারই সব, রূপালি কথার।
তোমাকে বরণে, সুশোভিত ক্ষণে, উদাসী হৃদয়
বলো কজনের, সাথি জীবনের, সুবাসিনী হয়!

স্মৃতির মিনারে,সবুজ কিনারে,প্রেয়সী তোমারে,
রেখেছি যতনে, স্নেহের কথনে, শ্রেয়সী জমারে।
চাঁদের আলোতে, চাইনা জ্বালাতে চাঁদের শরম!
সফেদ তুমি যে, তার চেয়ে নিজে, রূপেই গরম!

২ ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MahmudulMannanTarif
১৩-১২-২০১৮ ১৫:৩৯ মিঃ

এটি একটি রোমান্টিক কবিতা।