চলো হারিয়ে যায়
- হাসান আল মাহদী ২০-০৪-২০২৪

আকাশ এই মাটি যেথাই দিগন্তে মেশে,
চলো সেথা যাই ওগো কোনো বাধা নাই
কেটে যাবে দিন শুধু হেসে হেসে।

সেথা পাখি ভ্রমরের গীতালি
শুধু প্রাণে প্রাণে রচে মিতালি
সেথা নীল নীল তারা ঝিলমিল
মন যায় গো সেথায় ভেসে |

কুহু আর কূজনে সেথা ওগো দুজনে
মধুর আলাপন হবে,
আঁখির পলকে স্বপন ঝলকে
জানি গো তুমি কাছে রবে |

সেথাই ঘুম ঘুম রাত নিঃঝুম
মন ভরে গো কি আবেশে |
শুধু চেয়ে রবো ওই চাঁদ মুখের দিকে
কাটাবো রাত স্বপ্নের বেশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।