ফুল ও পাখি -০৪
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৬-০৪-২০২৪

সূর্যমুখীর পাঁপড়ি খোলে চিল
চিলটা থাকে অর্কিডদের বিল।
সর্পচাঁপা দেখতে কি ঠিক সাপ!
তাইলে কেনো সর্পচাঁপায় শাপ?

দোলনচাঁপায় গায় নজরুল গীত
প্রিয়কবির গীতগুলো খুব স্মিত।
চেরি কিংবা ব্লিডিং হার্টের ধার
গেলে পাবে বাস বাসন্তীর মার।

রক্তজবা রক্তকমল কই?
সঙ্গী হবে!বেলীর সঙ্গে নই।

৩০ ডিসেম্বর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।