তুই বিনে
- হোসাইন মুহম্মদ কবির ২৭-০৪-২০২৪

এ রাতের আঁধারে
নিঃসঙ্গতার ভিরে।
নিকোটিনের ধোঁয়া
ঠোঁটেতে দেয় ছোঁয়া।

তুই বিনে কেমনে
তোর স্মৃতির দহনে।
হৃদপিণ্ড করে কালো
আছি বেশ ভালো।

মুখে মিথ্যে হাসি
তুমুল সুখে ভাসি।
দেখেনি কভু কেউ
বোঝেনি হৃদয়ে ঢেউ।

কেমনে একা রই
মিছে যে সব চেষ্টা,
কেমনে আছি সই
জানে প্রিয়ো স্রষ্টা।
১৯/১১/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।