সত্য বলা অপরাধী
- ফয়েজ উল্লাহ রবি ১৮-০৪-২০২৪

সত্য কথা বলি বলেই
আমার যত্তো দোষ,
মন্দ গুলো দেখলে পরেই
হয়ে যাই বেহুঁশ !
তোমরা কেমনে বেঁচে থাকো
দেখেও এতো ভুল,
তোমাদের এই পরাজয়ে
দিচ্ছে জাতী মাসুল।
মন্দ দেখে তোমরা যখন
না দেখার করো ভান,
তবে কেমন করে বলো
গাইবে বিজয়ের গান!
অপরাধী এই সমাজের
থাকবো আমি হয়ে,
সত্য বলেই বাজী রেখে
যাক্‌না জীবন ক্ষয়ে !

০২ পৌষ ১৪২৫
১৭ ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।