অপেক্ষা
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ২৬-০৪-২০২৪

অনেক কথা জমে আছে বুকের ভিতর,
তুমায় বলবো বলে
জাগো জাগো ধ্বনি তে
ভোরের সূর্যদ্বয়ের অপেক্ষা।

আছে সুপ্ত হৃদয়ে গচ্ছিত প্রেম,
অপ্রকাশিত মান অভিমান,
সকল মান অভিমা,
অবসানের অপেক্ষা।

সুখে দুঃখে পাশাপাশি
দু,টি আত্না একি বাধনে
মিশে একাকার
হয়ে থাকার অপেক্ষা।
যেনো অপেক্ষা আমার জীবন কথা।
একাকিত্তের ধিক্ষা।
সেই ক্ষনিকের একাকীত্ব
অবসানের অপেক্ষা...

তুমিহীনা কিছু ক্ষন,
মনে হয়
যেনো আধারে ডোবে আছে জীবন,
শত আশায় বুক বেধে,
রবির আলোর অপেক্ষা।
জাগো জাগো ধ্বনি তে
তুমি আসার অপেক্ষা....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Biday
১৯-১২-২০১৮ ১৪:৪৬ মিঃ

ধন্যবাদ @লুৎফা বিনতে ইসমাঈল

Lutfa
১৯-১২-২০১৮ ১২:৫০ মিঃ

অসাধারণ!