পিচ্ছি মেয়ে
- হোসাইন মুহম্মদ কবির ০৮-০৫-২০২৪

পিচ্ছি মেয়ে দুষ্ট অতি
করে শুধু বায়না,
মেলা হতে কিনতে চায়
জাদুর এক আয়না।

পিচ্ছি মেয়ে নয় তো বোকা
দুষ্টুমিতে বড় পাকা,
কথা বলে যেমন তেমন
চলন আকা বাঁকা।

বিস্কুট চকলেট চায়না
তার প্রিয় চটপটি,
শীতের পোশাক পরেনা
পরেনা পায় চটি।

নিজেকে ভাবে বুদ্ধিমতি
বাকী সবাই গাধা,
গায়ের রং যেমন ই হোক
মনটা তার সাদা।

পিচ্ছি মেয়ে অনেক পাজি
কখনো পরে শাড়ি চুড়ি,
কথায় যাবেনা পাড়া
ভাবটা যেন ও বুড়ি।
১৯/১২/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।