সজনী আমায় বলে যাও!
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৫-০৪-২০২৪

কষ্ট দিয়ে কষ্ট কিনে
কি সুখ তুমি পাও?
মনের মাঝে রেখেও আমায়
এড়িয়ে কেন যাও?
সজনী আমায় বলে যাও!
সজনী আমায় বলে যাও!

বিধিঁ দিয়েছেন শ্বাশত প্রেম
মোদের অন্তরে;
কারও কি অার সাধ্য আছে!
ফিরাবে যে তারে!
জনমে জনমে আসবেই তুমি
বয়ে মন পবনের নাও!
সজনী আমায় বলে যাও....
সজনী আমায় বলে যাও!

জল কেটে দু’ভাগ করা
যায় না কোন কালে
মনের টান যায় না ছেড়া
দ্বিগুন হয়ে জ্বলে।

মায়ার বাঁধনের স্রোতে
তুমি হবে যে বিলীণ
আজ না হয় কাল শুধিবে
ভালবাসার ঋণ।
তাই মিনতি আগেই এসো
সন্ধি করে নাও।
সজনী আমায় বলে যাও!!
সজনী আমায় বলে যাও!!

একডালাস, নাটোর। ২৪ ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।