সেদিনো ভালবেসেছি
- শিশির খান - নীল কাব্য ২০-০৪-২০২৪

যেদিন তুমি কুসুম কোমল সদ্য অনাবৃত
এক কলির মতো শিশু ছিলে,
আমি সেদিনো তোমায় ভালবেসেছি।
যেদিন তুমি ঊষালগ্নে রাঙা অন্তরীক্ষের মতো
কিশোরী বেলায় রাঙিয়ে ছিলে নিজেকে,
আমি সেদিনো তোমায় ভালবেসেছি।
যেদিন তুমি যৌবনের জোয়ারে ভরা উত্তাল
সায়রের মতো ষোড়শী হয়ে ভেসেছিলে,
আমি সেদিনো তোমায় ভালবেসেছি।
যেদিন তুমি ভাদ্রের ভরা পূর্নিমার মতো
পূর্ণ যৌবনে ভালবাসায় হৃদয় ভরিয়ে দিলে,
আমি সেদিনো তোমায় ভালবেসেছি।
যেদিন তুমি গোধুলী বেলার মতো যৌবনের
শেষ অধ্যায়ের পাতায় জীবন লিখবে,
আমি সেদিনো তোমাকেই ভালবাসবো।
যেদিন তুমি জীবনের সব রঙ ঝেড়ে ফেলে
ধুসর থেকে কালো আঁধারে হারাবে, জেনে রেখো
সেদিনো এভাবেই তোমায় ভালবসাবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 11টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১০-০৩-২০১৯ ০৮:৩৪ মিঃ

মো: রাসেল মিঞা কবি ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য। অনুপ্রাণিত হলাম। সর্বদা মঙ্গল কামনা করছি৷

SHISHIR_KHAN
১০-০৩-২০১৯ ০৮:৩২ মিঃ

হৃদয় পান্ডে কবি ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য। অনুপ্রাণিত হলাম। সর্বদা মঙ্গল কামনা করছি৷

SHISHIR_KHAN
১০-০৩-২০১৯ ০৮:৩১ মিঃ

ব্লগার হাসান মাহমুদ কবি ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য। অনুপ্রাণিত হলাম। সর্বদা মঙ্গল কামনা করছি৷

rasel6545
০৬-০৩-২০১৯ ২৩:০৫ মিঃ

সুন্দর হয়েছে, আপনাকে আমার কবিতা গুলো পড়ার নিমন্ত্রণ ✌✌

hridoypanday333
০৫-০৩-২০১৯ ২৩:১৫ মিঃ

মুগ্ধ কবি

SHISHIR_KHAN
২৫-০২-২০১৯ ১৯:৪৮ মিঃ

আবদুল্লাহ মোল্লা অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য কবি ভাই।

abdullahmolla
২৪-০২-২০১৯ ২১:০২ মিঃ

অসম্ভব বেদনা!

kobihasan78
১০-০২-২০১৯ ১২:৪৫ মিঃ

অসাধারণ প্রিয় কবি

SHISHIR_KHAN
০৯-০২-২০১৯ ১৯:৫৪ মিঃ

ভালোবাসাকে জীবন সীমায় বেঁধে রাখা যায় না।

SHISHIR_KHAN
২৭-১২-২০১৮ ১৮:০৯ মিঃ

শাহিদ রহমান, অনেক ধন্যবাদ কবি বন্ধু।

Rahat
২৭-১২-২০১৮ ১০:৫৬ মিঃ

উপমার রাজা আপনি- এগিয়ে চলুন।