মানবপশু অস্ত্রধারী
- মাহমুদুল মান্নান তারিফ - সোনালি কবিতা ২৯-০৩-২০২৪

আমরা জানি তোরা কারা
মানবপশু অস্ত্রধারী
কোন্ পাগলে দলিল দিচ্ছে
স্বর্গে যাবি মানুষ মারি?

আমরা যখন আল্লা'র পথে
আসতেও কই নবীর মতে,
যুবকদের দাও অস্ত্র হাতে
তোরা তখন অসৎ পথে।

আল্লাহ বলেন তাঁর জমিনে
সন্ত্রাস সৃষ্টি করবেনা,
তোরা বলছিস দ্বীন-কায়েমে
অস্ত্র হতে সরবেনা।

ধর্ম নিয়ে বাড়াবাড়ি
আল কুরআনে নিষিদ্ধ
আল্লাহ পাকের বাণীর চেয়ে
তোদের কথা কি িসদ্ধ?

তাইতো দেশে জঙ্গি নিধন
তোদের পাশে মরণদূত,
ক্রমান্বয়ে মরবে সবাই
নরকবাসী দানব ভূত।

রচনাঃ ০৩/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।