একটি কবিতা
- শিশির খান - কাব্যিকা ২৬-০৪-২০২৪

হৃদয়ের সব আবেগ
জমে কলমের নিবে,
কালির আঁচড়ে-আঁচড়ে আজ
ছন্দ-কবিতা হবে।

হৃদয়ে যত আবেগ
গুমরে-গুমরে মরে,
চোখের কোণে জল হয়ে
যে অশ্রু গড়ে পরে।

স্বপ্নের ডানাগুলি মিশে
কবিতার চরণে-চরণে,
আজ প্রকাশিত হবে
কলমের কালির বরণে।

হৃদয়ের কোণে জাগে
যত আশার বাণী,
সাদা পাতা ভরে যাবে,
লিখে আমি জানি।

কবিতার পাণ্ডুলিপির পাতা
আজ গেছে ভরে,
তবু কেন হৃদয় আমার
কাঁদে আবেগের তরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
০৫-০৩-২০১৯ ২১:২৩ মিঃ

ব্লগার হাসান মাহমুদ কবি ভাই অসংখ্যা ধন্যবাদ। আপনার মূল্যবান মন্তব্যে অনুপ্রাণিত হলাম।

kobihasan78
১০-০২-২০১৯ ১২:৪৭ মিঃ

সুন্দর ছন্দে অসাধারণ লেখনি, শুভ কামনা রইলো

SHISHIR_KHAN
২৭-১২-২০১৮ ১৭:৩৭ মিঃ

কবিতাটির নামকরণ করার কিছুদিন পর জানতে পারি এই নামে প্রিয় কবি জীবনানন্দ দাশের লেখা একটি কবিতা আছে। যদিও বিষয় বস্তু ভিন্ন৷