না'তে রাসূলুল্লাহ (সা)
- মাহমুদুল মান্নান তারিফ - তারিফ সঙ্গীত ২৬-০৪-২০২৪

সুপারিশ চাই

হাশরের ময়দানে,
পড়ে গেলে পেরেশানে,
হে প্রিয় রাসূল!
কুল পাবো আমি কার?
সব জানি যার যার,
নবী ও রাসূল।।

গাজি ও শহিদগণ,
উলামা ও ওলীগণ,
যাঁরা নেককার,
কতেককে তাঁরা নিবে,
তাঁরা কি আমাকে নিবে?
আমি বদকার।।

পাপীতাপী উম্মত,
আল্লাহর কম্বখ্ত,
সুপারিশ চাই,
পাপী উম্মত তবু,
বলোনা মোরে কভু,
শাফাআত নাই।।

রচনাঃ২২/১০/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।