স্বাগতম - ২০১৯
- উত্তম চক্রবর্তী ২৯-০৩-২০২৪

স্বাগতম! নতুন দিনপঞ্জিকা!
হাসি-আনন্দেই ভরে উঠুক প্রতিটি সকালের,
শুভ হোক পথচলা আজ নতুন দিনের।
সবারই আনন্দে কাটুক সারাটা বছর!
যেখানে থাকবেনা কোনো দুঃখ-বেদনা;
সুখের নাওয়ে ভেসে যাক আগত সময়!

তাইতো বড়ই আনন্দে পালন করি দিনটিকে,
আতশবাজির ঝলকানিতে উল্লাসের জয়ধ্বনি
নতুন বছরকে স্বাগত জানানো বেশ মজাও লাগে।

যদিও বাংলা নববর্ষ আমাদের
আবহমান বাংলার ঐতিহ্য বহন করে।

পুরনো বছরের কষ্টময় স্মৃতিগুলো ঝেড়ে ফেলে
আগামী দিনের প্রত্যাশার বীজ বপনের স্বপ্নে;
পৃথিবীতে শুধুই শান্তির বার্তা বয়ে যাক!
আলোয় আলোয় ভরে যাক চারিদিকে;
ধন্য হোক প্রতিটি ভোরের শুভ সূত্রপাতে!
বিশ্ববাসী সুখী হোক এই ২০১৯ সালে!

তাং- ০১/০১/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Tarik
০৪-০১-২০১৯ ০২:০০ মিঃ

অনন্য সাধারণ।শুভেচ্ছারইল , শিল্পস্নাত হোক আপনার জীবন।

Lutfa
০২-০১-২০১৯ ১৩:২৯ মিঃ

দারুণ !