আজকের সমাজ
- লুৎফা বিনতে ইসমাইল ২৭-০৪-২০২৪

আজ চারিদিকে সংগ্রাম আর সংঘাত
জালিমেরা মানুষ মেরে করছে আজুহাত।
মজলুমের ভগ্নহৃদয় আর রক্তে লাল প্রভাত।
আজ চারিদিকে সংগ্রাম আর সংঘাত।।
আজ চারিদিকে অবিচার আর অন্যায়
মিথ্যার আড়ালে চাপা পড়েছে ন্যায়।
নির্যাতনের শত দাগ মানুষের গায়।
আজ চারিদিকে অবিচার আর অন্যায়।।
আজ চারিদিকে ঝরছে শুধু অশ্রু জল।
অশ্রু ই হয়েছে মানুষের সম্বল।
সত্যবলার নেইতো কারো শক্তি বল।।
আজ চারিদিকে ঝরছে শুধু অশ্রু জল।।।
পরিশেষে এই অধমে বলছি একটি কথা
জেগে উঠো হে বীর,মুছে দাও দুঃখ-ব্যথা।
মন থেকে দুর করো সব ভীতি -ভয়
ইসলাম হারতে জানেনা করতে জানে জয়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Lutfa
২৭-০৫-২০২০ ১৬:৪৭ মিঃ

ধন্যবাদ

KobiHimel
২৭-০৫-২০২০ ১৬:৩৩ মিঃ

চমৎকৃত হলাম প'ড়ে। চালিয়ে যান...

Lutfa
২৭-০৫-২০২০ ১৬:২২ মিঃ

আজকের সমাজ এমনি