আমি দোষী
- লুৎফা বিনতে ইসমাইল ২৯-০৩-২০২৪

দোষ করি প্রতিনিয়ত তাই আমি দোষী
দোষ কেই আমি আমার মাঝে পুষি।।
দোষ করেছি আমি দোষী।।
দোষে দোষে জীবন ভরা,
ভুলে ভুলে কর্ম গড়া।।
কিভাবে দিবো গো ভূলের মাশুল?
কিভাবে ফুটাবো জীবনের ফুল?
কেমন করে খারাপ থেকে হবো আমি ভালো যে?
কেমন করে আঁধার ছেড়ে যাবো আমি আলোতে?
যাও, নিয়ে যাও, সঙ্গে করে
দাও,বলে দাও,বাঁচি কি করে?
আমি অপরাধ করেছি
কে দেবে আমায় শাস্তি?
আমি যে দোষী,আমি ই দোষী।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।