নববর্ষ ২০১৯
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

দেখতে-দেখতে কেটে গেলো
গোটা একটি বছর,
হিসেব কষে জীবন খেলার
আঠারো যে হলো পর!

আমার কাছে নতুন-পুরনো
বছর; নেই কোন ব্যবধান,
কাটছে জীবন নিজ গতিতে
দিবা-রাতি সমান-সমান!

গত কালের সকাল আর
আজকের সকাল
ঠিক একই রকম,
শুধু একদিন বয়স কমেছে!
আর কিছু নয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।