রাতের শরীর
- তালাল উদ্দিন ১৯-০৩-২০২৪

আজ ব্যাবিলন হয়ে গেছে/ রাতের শরীর/ তার সে লাবণ্য নেই আর/ গানের জলসা থেকে/আর ইথারে আসে না ভেসে/ কোন এক শিল্পীর সুরেলা গান/ ঢোলের শব্দ/ কিংবা/ মন্দিরার টুং টাং/ নগেন বাবুর মদ খেয়ে /আবোল তাবোল বকা/ শেয়ালের হুক্কা হুয়া/ টিনের চালে বৃষ্টির শব্দ/ ব্যাঙ্গের ঘ্যাঙ্গর ঘ্যাঙ্গর গান/মৃত সারসদের আত্মায় ভর করা/ ভূত প্রেতের গল্প/ অথবা/ সিনেমা দেখে রাত করে/ বাড়ি ফেরার আনন্দ/ কিছুই নেই তার আর/ রাত আজ ফেসবুকে চেক ইন/ বারবিকিউ পার্টি/ ড্যান্স ক্লাব/ আর বড় বেশি নাগরিক ব্যাপার স্যাপার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।