যে ভাবে বেঁচে আছি
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

যে জলেতে জীবন বাঁচাই সেই জলে লোক মরে,
যে আগুনে খাবার পাকাই সেই আগুন ঘর পুড়ে!

যে বাতাসে বেঁচে আছি সেই বাতাস ঝড় তুলে,
যে নদীতে সাঁতরে নাচি সেই নদীর কূল দোলে!

যে আকাশে সূর্য দেখি সেই আকাশে মেঘ,
যার বুকে প্রেম তুলে রাখি সেই করে যে ত্যাগ ।

জানুয়ারি ২০১৯

পাকাই-(পাকানো)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।