কেন তুমি নির্লোভ জানতে চাই মেয়ে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৬-০৪-২০২৪

কেন তুমি নির্লোভ জানতে চাই মেয়ে
তোমার জন্য চিন্তা ঝড়
মস্তিষ্কে আসে ধেয়ে।

কেন তুমি নির্লোভ
বলে দাও আমায়,
তোমায় নিয়ে ভেবে চলছি
শেষ হচ্ছে না ভাবনার সময়।

হে নির্লোভ মেয়ে
কি দিয়ে গড়েছো তোমার মন,
কি দিয়ে করবো তোমার নির্লোভ মন খণ্ডন।

কেন তুমি নির্লোভ জানতে চাই মেয়ে
তোমার জন্য সুখ পাই না,
চিন্তা অসুক
সব সময় মস্তিষ্কে থাকে পেয়ে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৭-০১-২০১৯ ০৯:৪৬ মিঃ

কেন তুমি নির্লোভ জানতে চাই মেয়ে
তোমার জন্য চিন্তা ঝড়
মস্তিষ্কে আসে ধেয়ে।