ব্যথিত আশয়
- শিশির খান - নীল কাব্য ২০-০৫-২০২৪

আমার ব্যথিত আকাশ
দীর্ঘশ্বাসে ভারি বাতাস,
নামিয়ে দুঃখের বোঝা
আজ একটু শান্তিকে খোঁজা।

আজ কাঁদে মন পাখি
মুছে অশ্রুশিক্ত আঁখি,
অপেক্ষায় নিজেকে পেয়ে
আছি শান্তির পথ চেয়ে।

জানিনা কখন -কবে
অপেক্ষার অবসান হবে,
আছি আশার প্রদীপ জ্বেলে
নিচে শুধু অন্ধকারই মেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
০৭-০১-২০১৯ ২০:০৬ মিঃ

আশয় একটি বিলুপ্ত প্রায় বাংলা শব্দ। এর অর্থ হলো হৃদয়।