হতে চাই সঙ্গিনী
- লুৎফা বিনতে ইসমাইল ২৪-০৪-২০২৪

আমি হতে চাই তোমার সঙ্গিনী
করবে কি আমায় অর্ধাঙ্গীনী?
আমি সেই তোমার প্রণয়িনী
তোমার কাছে আমি আছি ঋনী।
আমি হতে চাই তোমার সঙ্গিনী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।