কেটে যায় সময়
- লুৎফা বিনতে ইসমাইল ২০-০৪-২০২৪

টিক টিক ঘড়ির কাঁটা ঘুরছে
কখনও থেমে সে নয়।।
বলছে নেই,নেই বাকি
কেটে যায় যে সময়।।
করোনা সষ্ট্রার ইবাদত
পৃথিবীতে হও না মহৎ
সৎভাবে থাকলে জীবনে
স্থান পাবে প্রতিটি মানুষের মনে
ঘুমের ঘোরে আর পড় থাকা নয়।
কেটে যায় সময়।।
একদিন সবকিছু শেষ হয়ে যাবে
সেদিন বাকি কিছু নাহি রবে।
বেহুশ মানুষ আজও কোথায় বসে রয়।
কেটে যায় সময়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।