অন্তর বাসিনী
- শিশির খান - কাব্যিকা ২০-০৫-২০২৪

স্মরণে স্মরণে খুঁজি বারেবারে
নয়নের সিমায় বুঝি পাই তারে,
মিথ্যে আমি, মিথ্যে সকল আশা
তারে ছাড়া মিথ্যে সব ভালবাসা
দেখবনা এ শূন্য ধরা এই চোখ বুজি
ওমনি তারে হৃদয় মাঝে পাই খুঁজি।

চেয়ে চেয়ে পথ যখন ফুরায় বেলা
শুরু হয় আলো আঁধারের খেলা,
বৃথা যৌবন, বৃথা এ জীবন যাপন
বৃথা সব তারে নিয়ে দেখা স্বপন।
ক্লান্ত বদন, ক্লান্ত আঁখি যখন বুঁজি
ওমনি তারে হৃদয় মাঝে পাই খুঁজি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১৯-০১-২০১৯ ২০:৪০ মিঃ

প্রত্যেক প্রেমিক অন্তরেই একজন বাস করে....