এক টুকরো কাঠ
- শিশির খান - কাব্যিকা ২৩-০৪-২০২৪

প্রশান্ত মহাসাগরের মাঝে
আমি ডুবন্ত কেউ,
হারিয়ে যাবো গহীনে গোপনে
আমারে ডুবাবে ঢেউ।
এক টুকরো কাঠকে ভর
করে নিয়েছি ঠাই,
ভয় হয় বড় ভয় হয়
যদি তারে হারাই!
আমি বাঁচতে চাই
আমি বাঁচতে চাই!

প্রশান্তের জলে হারিয়ে সব
আজ আমি একা,
আশায় আছি যদি পাই
খোদার রহমতের দেখা!
চারিদিকে ঢেউয়ের পাহাড়
কূল কিনারা নাই,
ভয় হয় বড় ভয় হয়
যদি কাঠকে হারাই!
আমি বাঁচতে চাই
আমি বাঁচতে চাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১০-০১-২০১৯ ১৯:০৪ মিঃ

সময়ের সামান্য বস্তুই অসময়ে অসামান্য বা অমূল্য হয়ে উঠে।