একটি চাঁদের প্রতিক্ষা
- শিশির খান - কাব্যিকা ২৬-০৪-২০২৪

মেঘে ঢাকা চাঁদ আমার ভালো লাগে না।
খোলা আকাশের নিচে চাঁদ আর আমি
মুখোমুখি হই যদি কোন এক পূর্ণিমায়
তবে তার চন্দ্রসুধায় ভরে নেব অন্তর।

এমন একটি রজনীর প্রতিক্ষায় আছি,
আকাশের দিকে চেয়ে সারাজীবন ভর,
একে একে দিন, মাস, বছর কেটে যায়
তবু প্রতিক্ষায় থাকি নিয়ে শূণ্য অন্তর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১২-০১-২০১৯ ১৪:৩৪ মিঃ

জয় আহাম্মেদ ভাই অজস্র ধন্যবাদ

Rabbi
১১-০১-২০১৯ ২০:৪২ মিঃ

চমৎকার

SHISHIR_KHAN
১০-০১-২০১৯ ১৯:২৫ মিঃ

প্রতিক্ষা যতটা দীর্ঘ হয়, প্রাপ্তিও ততটা মধুর হয়।