স্রোতস্বিনী
- শিশির খান - কাব্যিকা ২৮-০৩-২০২৪

আমি তোমাকে চিনেছি ওগো স্রোতস্বিনী,
তুমি এক সরল শুভ্র আদর্শ রমণী।
তোমার মনে এক উত্তাল মহা সাগর আছে
যাতে আছে ভালবাসার গভীর জলরাশি,
আছে মায়া মমতার অগনিত ঢেউ,
তাতে আছে প্রণয়ের উত্তাল স্রোত।
আরো আছে নির্বিঘ্নে উড়তে থাকা
ডানা ঝাপটানো হাজারো স্বপ্ন গাংচিল।
আমি তৃষ্ণার্ত বড় পিপাসিত আমি লোভী
সেই মহা সাগরকে লভীতে চেয়েছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১২-০১-২০১৯ ১৪:২৯ মিঃ

জয় আহাম্মেদ ভাই অনেক ধন্যবাদ।

Rabbi
১১-০১-২০১৯ ২০:০৭ মিঃ

চমৎকার

SHISHIR_KHAN
১০-০১-২০১৯ ১৯:৪০ মিঃ

আমি তারে চিনি......