অনুরাগ
- শিশির খান - নীল কাব্য ১৯-০৪-২০২৪

কি দোষ ছিল আমার
ওগো মরমিয়া,
কেন কাঁদে তব প্রাণখানি
এ ব্যথিত হিয়া?

এতো ডাকি তবু কেন
নিশ্চুপ- নীরব থাকো?
চুপি-চুপি লুকিয়ে কেন
আমার ছবি আঁক।

অনুরাগের মালা শুধু তুমি
গেঁথেছ বারবার,
একবারো কি ভেবেছিলে থেমে
ভুল ছিল কার।

এতো ভালবাসো তুমি যা-
কেউ বাসেনি আমায়!
তবু কেন বিনা দোষে
অভিমান রেখেছ জমায়!

এখনো ডাকছি আমি তোমায়
বাড়িয়ে দাও দুটি হাত,
পিছু ফিরে পাবেনা শেষে
ফুরালে আমার দিন-রাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১২-০১-২০১৯ ২১:২৭ মিঃ

অনুরাগ প্রেমটাকে মধুর করে তোলে। তবে মাত্রাতিরিক্ত কোন কিছুই ভালো নয়।