আমায় পাবে কবিতায়
- শিশির খান - নীল কাব্য ২৭-০৪-২০২৪

আমি সহস্র কবিতা লিখে যেতে চাই,
যা কিছু খুঁজে তোমার মাঝেই পাই!
আমি লিখতে চাই সেই সব ছন্দ
যাকিছু তোমার মনের পছন্দ,
আমি লিখে যেতে চাই জীবনে
যেন স্মৃতি হয়ে রই তোমার স্মরণে।

আমি যখন থাকবো না এ ধরায়,
আমায় খুঁজে পাবে আমার কবিতায়।
চরণে-চরণে মেলাবে চোখ
দেখতে পাবে আমার মুখ,
করোনাকো কভু চোখ ভারি
মরণেও তোমায় যাবোনা ছাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১২-০১-২০১৯ ২১:২৯ মিঃ

আমায় পাবে কবিতায়। কিন্তু এ পৃথিবী কী আমায় খুঁজবে?