আবেগ-অনুভূতি
- শিশির খান - নীল কাব্য ২৪-০৪-২০২৪

নিজের অনুভূতি আবেগ
দমিয়েছে যে ভবে,
জীবনকে দিয়ে বলি মরণকে
করেছে বরণ তবে।

সুখ-দুঃখের অনুভূতি
যদি না থাকে,
তবে কিসের জীবন
মরণ বলে তাকে।

প্রাণ থাকতে কেন
বরণ করছ মরণ,
আবেগ-অনুভূতির মাঝেই
আমাদের যাপিত জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১২-০১-২০১৯ ২১:৪০ মিঃ

আবেগ-অনুভূতি মানব জীবনের মধুরতম অংশ।