বলা না বলা
- শিশির খান - নীল কাব্য ২৬-০৪-২০২৪

আমি অজানাকে জানতে চাই
মনের গহীনে যার অস্তিত্ব খুঁজে পাই!
আমি জানতে চাই আরো
হৃদয়ের গভীরে জমা ব্যাথা কারো,
মনের মাঝে লুকানো যেথা
বলা-না বলা কতো কথা।

আমি যানতে চাই সেই অজানাকে
যা কেউ মিথ্যে হাসি দিয়ে ঢাকে,
চোখের আড়ালে চোখ হতে বয়
জলের ভাষায় যে কথা কয়।
আমি অজানাকে জানতে চাই
মনের গহীনে যার অস্তিত্ব খুঁজে পাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১২-০১-২০১৯ ২১:৪১ মিঃ

আমি জানতে চাই...