মায়াপরী
- জয় আহাম্মেদ ২৩-০৪-২০২৪

স্বপ্নে দেখা কন্যা তাহার লজ্জা ভেজা আঁখি চুলগুলো তার রাতের আাধার স্বপ্নে ভেসে থাকি গোলাপি কপল তাহার রূপের ছড়াছড়ি, অচিনপুরের নওগো তুমি স্বপ্নের মায়াপরী। রবির কিরণ উঠলো হেসে তোমার বলা বাণী, তোমার ছোয়ায় মুছে গেছে হৃদয়ের সব গ্লানি! মিষ্টি,কিন্তু দুষ্টু তুমি শুধু খেলছো লুকোচুরি, চাঁদের আলোই সাজানো তোমায় দেখতেই মায়াপরী। শিশির ভেজা তোমার ছুতোই লজ্জা পেলো গোলাপ প্রজাপতিরা চাইছে তাই করতে প্রেমের আলাপ! রাগ করেছে গোলাপ কিন্তু,করেছে ভিষণ আড়ি, ভোমড়া গুলি তোমার খোঁজে অজানায় দিচ্ছে কেনো পাড়ি। তোমার রূপের মুগ্ধ সুগন্ধে হার মেনেছে বকুল তাই তো মাতোয়ারা ভোমড়া গুলি তোমায় ছুতে ব্যাকুল… রাতের জোনাকিরা করেছে নালিশ কে দিলো জোছনা ছড়ি, আমার দেখা শ্রেষ্ট সেতো স্বপ্নের মায়াপরী।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।