থেমে যেতে বলো না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

প্রিয় পিতা
কেন থেমে যেতে বলো আমায়,
থেমে যাবো কেন
মৃত্যুর ভয়ে আর কতকাল
থেমে যাবো।

তোমাকে হারানোর পর থেকে
প্রত্যক কাজ
থেমে গেছে,
কোন মানুষ আমায় এগিয়ে যেতে দেয়নি।

আজ তুমি স্বপ্নে এসে বলছো
থেমে যাও,
আচ্ছা পিতা তুমিও কি
থেমে যাওয়ার দলে?

অনুরোধ করছি পিতা
আমায় থামতে বলো না,
এ অচলায়তন সমাজ কে
শিক্ষা দিতেই এগিয়ে চলছি
পারলে আমায় সাহায্য করিও
তবুও থেমে যেতে বলো না প্লিজ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৫-০১-২০১৯ ০৮:০৮ মিঃ

অনুরোধ করছি পিতা
আমায় থামতে বলো না,
এ অচলায়তন সমাজ কে
শিক্ষা দিতেই এগিয়ে চলছি
পারলে আমায় সাহায্য করিও
তবুও থেমে যেতে বলো না প্লিজ..